-->

ঘাটাইলে বর্ণাঢ্য আয়োজনে আওয়ামীলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ভিডিওতে বিস্তারিত দেখুন:
https://youtu.be/boUpb8E8Tec
ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধিঃ
টাঙ্গাইলের ঘাটাইলে বর্ণাঢ্য আয়োজনে আওয়ামীলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয় ।
রোববার এ উপলক্ষ্যে উপজেলা দিনব্যাপি আওয়ামীলীগ র‌্যালি কেক কাটা, দলীয় পতাকা উত্তোলন, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান সহ নানা অনুষ্ঠানের আয়োজন করে।
বনাঢ্য র‌্যালি শেষে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে উপজেলা পরিষদ প্রাঙ্গনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামীলীগের আহবায়ক ও উপজেলা চেয়ারম্যান শহিদুল ইসলাম লেবুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের সংসদ সদস্য আতাউর রহমান খান। বক্তব্য রাখেন, সাবেক উপজেলা চেয়ারম্যান নজরুল ইসলাম খান সামু, জেলা পরিষদের সদস্য এ্যাডঃ শাহেনশাহ্ সিদ্দিকী (মিন্টু), সাবেক যুগ্ম সম্পাদক ও জামুরিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শহিদুল ইসলাম খান হেস্টিংস, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মাসুদুর রহমান, আওয়ালীগ নেতা মোতালিব হোসেন, আনেহলা ইউপি চেয়ারম্যান শাহজাহান তালুকদারসহ আরো অনেকে।
র‌্যালি ও আলোচনা সভায় ইউপি চেয়ারম্যান আওয়ামীলীগ, ছাত্রলীগ যুবলীগ, শ্রমিকলীগ ও মুক্তিযোদ্ধাসহ দলের অঙ্গসংঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে উপজেলা আওয়ামীলীগ ও উপজেলা চেয়ারম্যানের পক্ষ থেকে দলের প্রবীন ১৯ জন নেতাকে সম্মাননা স্বারক প্রদান করা হয়। পরে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠান পরিচালনা করেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও ঘাটাইল পৌর মেয়র শহীদ্জ্জুামান খান ভিপি শহীদ
আব্দুল লতিফ/হাবিব ইফতেখার/শাহিনুর/এস রহমান

Latest posts